| |
               

মূল পাতা জাতীয়  ভোট ডাকাতদের আজীবনের জন্য প্রত্যাখান করতে হবে : ফয়জুল করীম 


 ভোট ডাকাতদের আজীবনের জন্য প্রত্যাখান করতে হবে : ফয়জুল করীম 


রহমত ডেস্ক     03 January, 2022     07:21 PM    


ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর ও চরমোনাই পীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বলেছেন, দেশের বিভিন্ন জায়গায় ইসলামী আন্দোলনের হাতপাখার প্রার্থীদের উপর বিভিন্নভাবে হুমকি, ধমকি ও জুলুম নির্যাতন করা হচ্ছে। যে সব ইউপিতে ইসলামী আন্দোলনের প্রার্থীদের উপর হামলা ও নির্যাতন করা হয়েছে, বাড়ীঘর, ব্যবসা প্রতিষ্ঠান জালিয়ে দেয়া হয়েছে আমরা সে সবের সুষ্ঠু বিচার দাবী করছি। দ্রুত সন্ত্রাসী এবং দস্যুদের গ্রেফতার করতে হবে। কেউ ভোট ডাকাতি, ভোট কারচুপি করতে চাইলে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে। ভোট ডাকাত, ভোট চোরদের আজীবনের জন্য প্রত্যাখান করতে হবে। প্রশাসনকে নিরপেক্ষ ভুমিকা পালনের মাধ্যমে জনগণের ভোটাধিকার নিশ্চিত করার আহ্বান জানান তিনি ।

আজ (৩ জানুয়ারি) সোমবার বাদ জোহর পুরানা পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচনসহ দেশের সার্বিক পরিস্থিতি পর্যালোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদের পরিচালনায় অনুষ্ঠিত পর্যালোচনা সভায় উপস্থিত ছিলেন দলের প্রেসিডিয়াম সদসদ্য অধ্যাপক আশরাফ আলী আকন, যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, মুহাম্মদ আমিনুল ইসলাম, ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, সহকারি মহাসচিব মাওলানা ইমতিয়াজ আলম, কেএম আতিকুর রহমান, মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, বরকত উল্লাহ লতিফ, মাওলানা খলিলুর রহমান, জিএম রুহুল আমিন, মাওলানা লোকমান হোসাইন জাফরী, মুফতী হেমায়েতুল্লাহ, মুফতী দেলাওয়ার হোসাইন সাকী, মাওলানা নেছার উদ্দিন, মুফতী কেফায়েতুল্লাহ কাশফী প্রমুখ।

এদিকে আজ বিকেলে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলনের মনোনীত মেয়র প্রার্থী মুফতি মাসুম বিল্লাহ’র নির্বাচনী পথসভায় মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বলেন, জনগণের ভোটাধিকার প্রতিষ্ঠা করতে হলে হাতপাখাকে বিজয়ী করতে হবে। বর্তমানে এক দল অন্য দলের কাছে নিরাপদ নয়, কিন্তু হাতপাখা বিজয়ী হলে সকলেই নিরাপদ থাকবে। নারায়ণগঞ্জ সিটিকে দুর্নীতিমুক্ত সিটি হিসেবে গড়ে তোলার জন্য আল্লাহ ভীরু মেয়র নির্বাচন করতে সকলের প্রতি আহ্বান জানান তিনি। এতে আরো বক্তব্য রাখেন হাতপাখার মেয়র প্রার্থী মুফতি মাসুম বিল্লাহ, মহানগর সভাপতি ও কাউন্সিলর প্রার্থী নূর হোসাইন, নারায়ণগঞ্জ জেলা আহ্বায়ক মাওলানা দ্বীন ইসলামসহ জেলা ও মহানগর নেতৃবৃন্দ।